রংপুরে নাতনী অন্তঃসত্ত্বা, গ্রাম্য দাদা গ্রেফতার - News Sara Bangladesh

রংপুরে নাতনী অন্তঃসত্ত্বা, গ্রাম্য দাদা গ্রেফতার

 


রংপুরের গঙ্গাচড়ায় ৭ম শ্রেনীর এক ছাত্রীর পাঁচ মাসের গর্ভধারণের ঘটনায় এক দম্পতির বাবা আবদুস সালামকে আটক করেছে পুলিশ। তারা grandkids সম্পর্কে. পুলিশ তরুণী নাতনিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠায়।


অন্তর্নিহিত পরীক্ষা, পরিবার ও প্রশ্নবিদ্ধ ব্যক্তির কথা উল্লেখ করে রংপুর জেলা পুলিশ সুপার আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন বলেন, উপজেলার আলমবিডিটার ইউনিয়নের পাইকান ব্যাংক পাড়া এলাকার ওই তরুণীর সঙ্গে আবদুস সালাম (৩৮) এর সম্পর্ক ছিল। 


কিশোরী পাশের বড়াইবাড়ি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। আবদুস সালাম স্কুলে আসা-যাওয়ার পথে ওই তরুণীকে গাগা দিয়েছিলেন। তারপর, সেই সময়ে, তারা আরও ভাল জায়গায় প্রকৃত সম্পর্কের সাথে যুক্ত হয়।


একটি নির্দিষ্ট সময়ে, তিনি বলেন, কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। যখন যুবকটি পরিবারের সাথে বিষয়টি পরীক্ষা করে, তখন তার বাবা বিক্ষুব্ধ পক্ষ হয়ে ওঠে এবং একটি হামলার মামলা নথিভুক্ত করে। সব বিবেচনায় বুধবার (৮ জুলাই) রাতে আবদুস সালামকে আটক করে পুলিশ সদর দফতরে নিয়ে যাওয়া হয়। একইভাবে ওই তরুণীকে রক্ষা করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে যাওয়া হয়।


পুলিশ কর্মকর্তা আরও বলেন, আবদুস সালামকে আটক করা হয়েছে। তার দুটি বাচ্চা আছে। যুবতীর বাবা একজন পশুপালক।

0 Comments